ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কুতুবদিয়া উপজেলায় আলহাজ্ব এড. ফরিদুল ইসলাম চৌধুরী হলেন নৌকার মাঝি

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া ::

আসন্ন কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এড. ফরিদুল ইসলাম চৌধুরী।

উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ১২৭ জন চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। গতকাল শনিবার (২৩ ফেব্রুয়ারী ) বিকাল সাড়ে ৪টায় আওয়ামীলীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তৃতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশ করা হয়, সেখানে কক্সবাজারের কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে দলের একক প্রার্থী হিসেবে আলহাজ্ব এড. ফরিদুল ইসলাম চৌধুরীর নাম রয়েছে।

এদিকে, কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কুতুবদিয়া-মহেশখালীর সাংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপিসহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব এড. ফরিদুল ইসলাম চৌধুরী।

আলহাজ্ব এড. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি নির্বাচিত হবো এবং আগামী দিনে জনগণকে সাথে নিয়ে দ্বীপের উন্নয়নের কাজ করে যাব ।

পাঠকের মতামত: